• বিকাল ৫:০৮ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
যখন যে দল ক্ষমতায় থাকে জাতীয়পার্টি তার উপর ভর করে. সাবেক এমপি কায়সার

যখন যে দল ক্ষমতায় থাকে জাতীয়পার্টি তার উপর ভর করে. সাবেক এমপি কায়সার

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ের সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার হাসনাত বলেছেন, অনেক দিন পর উপজেলা নির্বাচনের তফসিল হলো আমরা মনে করেছিলাম বিএনপি নির্বাচনে আসবে একটা নির্বাচন হবে কিন্তু তারা আসলো না আর জাতীয়পার্টি যখন যে ক্ষমতায় থাকে তার উপর ভর করে সুবিধা ভোগ করে। এটা আমরা অতিতে দেখেছি বর্তমানেও দেখছি যার ভুক্তভোগী আমরা সোনারগাঁবাসী। আজ আওয়ামীলীগের স্বর্ণযুগ চলছে তারপর নেতাকর্মীরা সবকিছু থেকে বঞ্চিত। নেতাকর্মীরা কিছু না বলুক কিন্তু তাদের বুকের ভেতর যে রক্তক্ষরণ হচ্ছে তা কিন্তু তাদের চেহারা দেখে বুঝা যায়। সোমবার বিকেলে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে মাসুমের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জ্ম্মদিন উপলক্ষে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, গত ২০০৮ সালের নির্বাচনের পর থেকে আমরা ঐক্যের কথা বলে আসছি আজও পর্যন্ত ঐক্য হতে পারেনি। শুধু ঐক্যের কথা বলেই যাচ্ছি। তাই আগামীতে আমরা যাতে আওয়ামীলীগের সুযোগ সুবিধা পেতে পারি সেজন্য দলকে একটি জায়গায় নিয়ে যেতে চাই। সেজন্য চেষ্টা করে যাচ্ছি। আগামী ইউনিয়ন নির্বাচনে পিরোজপুর থেকে নৌকার কোন প্রার্থী নাই সে জন্য ইঞ্জিনিয়ার মাসুমকে সিলেকশনে চেয়ারম্যান নির্বাচিত করার জন্য কাজ করবো।

জম্মদিন অনুষ্ঠানে প্রধান অতিথ হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, উপহেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদোর চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী মহিলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক আরিফুর রহমান রবিন, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাকু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি, পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুজ্জান আসাদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution